October 9, 2024, 7:11 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

অভিনয়ে সরব মম

অভিনয়ে সরব মম

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

জাকিয়া বারী মম অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবির নাম ‘ছুঁয়ে দিলে মন’। শিহাব শাহীন পরিচালিত এ ছবিটি মুক্তির পর দর্শকপ্রিয়তা পায়। এ ছবিতে মমর বিপরীতে অভিনয় করেন আরিফিন শুভ। ‘ছুঁয়ে দিলে মন’ ছবিটি ২০১৫ সালের এপ্রিলে মুক্তি পায়। এরপর কেটেছে প্রায় তিন বছর। এই লম্বা সময় পর নতুন ছবি নিয়ে ফিরছেন মম।

ছবির নাম ‘আলতা বানু’। ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনার এ ছবিটি পরিচালনা করেছেন অরুণ চৌধুরী। নতুন এ ছবিটি নিয়ে জাকিয়া বারী মম বলেন, এরইমধ্যে ছবির কাজ শেষ হয়েছে। আর দুদিন আগে প্রকাশ হয়েছে এ ছবির প্রথম লুকের পোস্টার। এটি এমন একটি ছবি যা দর্শক এক বসাতেই উপভোগ করবেন। সহজে বলতে গেলে বলা যায় এটি একটি ভালোমানের গল্পের ছবি। আলতা ও বানু দুই বোনের গল্পে নির্মিত হয়েছে এর কাহিনী। আলতা চরিত্রে আমি অভিনয় করেছি এবং কাহিনীতে আমার ছোটবোনের চরিত্রে আছেন ফারজানা রিক্তা। আমাদের দুজনের বিপরীতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন ভাই। আশা করি, ছবিটি দর্শক পছন্দ করবেন। নির্মাতা অরুণ চৌধুরী জানান, বড়বোনের বিয়ের ঘটনার সূত্র ধরে হঠাৎ হারিয়ে যায় ছোটবোন। তাকে খুঁজতে বের হয় আলতা। তারপর কী হয় দেখতে হবে পর্দায়। মানিকগঞ্জে এ ছবির বেশিরভাগ কাজের দৃশ্যায়ন হয়েছে। এরইমধ্যে ছবির সব কাজ শেষ হয়েছে। খুব শিগগির ছবিটি মুক্তি পাবে। ছবির আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন শামিমা নাজনীন, আহসানুল হক ও রাইসুল ইসলাম আসাদ। উল্লেখ্য, ২০০৭ সালে তৌকীর আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে মম রূপালী পর্দায় যাত্রা শুরু করেন। এরপর তার অভিনীত রকিবুল আলমের ‘প্রেম করবো তোমার সাথে’ এবং সবশেষ ২০১৫ শিহাব শাহীনের ‘ছুঁয়ে দিলে মন’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এ ছাড়া অভিনেত্রী মম আনিসুর রহমান মিলনের বিপরীতে ‘স্বপ্নবাড়ি’ নামে একটি ছবির বেশ কিছু অংশের কাজ শেষ করেছেন। ছবিটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। এ ছবিটিও সামনে মুক্তি পাবে। আর সামনে ‘মন ফড়িং’ নামে একটি ছবির কাজ শুরু করবেন মম। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন আরিফিন শুভ। শিহাব শাহীন নতুন এ ছবিটি নির্মাণ করবেন।

Share Button

     এ জাতীয় আরো খবর